October 14, 2024, 11:26 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

ফিরছেন ফারহানা মিলি

ফিরছেন ফারহানা মিলি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে বাংলালিংকের একটি বিজ্ঞাপনে মডেল হয়ে বেশ প্রশংসিত হয়েছিলেন ফারহানা মিলি। সেই বিজ্ঞাপনে মিলি ছোট্ট একটি ছেলে বাবুর বড় বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন। মিলির সংলাপ ছিল এমন- ‘আমারে ছাড়া থাকতে পারবি?..’। পরবর্তী দৃশ্যেই বাবুর সংলাপ ছিল এমন- ‘মা, বুবু কী কাল সকালেই চইলা যাইবো?..’ বড় বোনের বিয়ে হয়ে যাওয়াতে বাবুর মন খারাপ ছিল। ভাই বোনের এমন আবেগঘন দৃশ্য সে সময় দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছিল। এই বিজ্ঞাপনের পর ফারহানা মিলি আরো কয়েকটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। এবার দীর্ঘদিন পর একটি ভালো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ পেলেন তিনি। এটি পূজা রোজারিওর নির্দেশনায় আরএফএল’র বেবী ডায়াপারের বিজ্ঞাপন।

ফারহানা মিলি ও তার সঙ্গে ছোট্ট একটি শিশুর অনবদ্য অভিনয়ে এ বিজ্ঞাপনটি হয়ে উঠেছে বেশ নান্দনিক, এমনটাই জানালেন এ অভিনেত্রী মডেল। বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন, ভালো কনসেপ্টের বিজ্ঞাপনে কাজ করার আগ্রহ তো সব সময়ই থাকে। কিন্তু সব সময় আসলে ব্যাটে বলে হয়ে ওঠে না। পূজা রোজারিও বেশ ভালো একজন বিজ্ঞাপন নির্মাতা। তার নির্দেশনায় কাজ করে খুব ভালো লেগেছে। কাজটি নিয়ে আমি আশাবাদী। বিজ্ঞাপনটি শিগগিরই দেশের বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে।

Share Button

     এ জাতীয় আরো খবর